বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

চুনারুঘাটে বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের চুনারুঘাট থেকে বিপুল পরিমাণ গাঁজাসহ মো. আব্দুল আলি (৫০) নামে এক পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। মঙ্গলবার (৪ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৯ এর এএসপি (মিডিয়া) ওবাইন। আটক হওয়া ওই ব্যক্তি চুনারুঘাট থানার চন্দনা এলাকার মৃত আব্দুল ওয়াহাবের ছেলে।

র‌্যাব জানায়, মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অধিনায়ক লে. কর্ণেল আবু মুসা মো. শরীফুল ইসলামের নেতৃত্বে চুনারুঘাট থানার শ্রীকুটা এলাকা থেকে মো. আব্দুল আলিকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

পরে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com